Homeখেলাসৌদির সবুজের প্রেমে পড়ে কীসের ইঙ্গিত দিলেন মেসি?

সৌদির সবুজের প্রেমে পড়ে কীসের ইঙ্গিত দিলেন মেসি?

চলতি মৌসুম শেষেই পিএসজির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে লিওনেল মেসির। এরই মাঝে ইঙ্গিত পাওয়া যাচ্ছে, ফরাসি ক্লাবটির সঙ্গে নতুন চুক্তি করবেন না তিনি। আবার মেসির জন্য অপেক্ষা করছে তার সাবেক ক্লাব বার্সেলোনা। নানান গুঞ্জনের মাঝে সামাজিক যোগাযোগমাধ্যমে সৌদি আরবের প্রশংসা করেছেন মেসি। এমন প্রশংসা করে কীসের ইঙ্গিত দিলেন পিএসজির ফরোয়ার্ড।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গত শনিবার (২৯ এপ্রিল) সৌদি আরবের সবুজ প্রকৃতির একটি ছবি পোস্ট করে মেসি ক্যাপশনে লিখেছেন, ‘কে ভেবেছিল, সৌদি এত সবুজ? আমি যখনই সুযোগ পাই, এর অপ্রত্যাশিত সৌন্দর্য উপভোগ করার জন্য সেখানে যেতে চাই।’

এমন ক্যাপশনের পর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় মেসির পোস্ট করা ছবিটি। অনেকেই বলা শুরু করেন, সৌদি আরবের প্রেমে পড়েছেন আর্জেন্টিনার জাদুকর। আবার অনেকেই বলছেন, পিএসজি ছেড়ে সৌদি আরবে যাচ্ছেন তিনি, তাই এমন পোস্ট।

তবে আসল ঘটনাটা হচ্ছে, আর্জেন্টাইন জাদুকর আগে থেকেই সৌদি আরবের পর্যটনের শুভেচ্ছা দূত। সেই চুক্তির অংশ হিসেবেই দেশটিতে পর্যটকদের ভ্রমণ করতে উৎসাহিত করতে মেসির এই প্রচারণা। তবে সৌদির ক্লাব আল হিলাল মেসিকে দলে টানার প্রতিযোগিতায় নামায়, পিএসজির তারকার পোস্টটি নিয়ে গুঞ্জন তৈরি হয়।

সর্বশেষ খবর