Homeবিনোদনসালমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ কত আয় করল?

সালমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ কত আয় করল?

বলিউডে ঈদ মানেই সালমান খান। অঘোষিতভাবেই একবাক্যে সবাই বলবেন, ঈদ আসলে সালমান খানের নতুন সিনেমা মুক্তি পায়। এরই ধারাবাহিকতায় দীর্ঘ চার বছর পর ঈদে সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমাটি মুক্তি পায়।

অনেকেই ধারণা করেছিলেন শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার মতো সালমান খানের এই সিনেমাটি ঝড় তুলবে। কিন্তু যতটা আশা ছিল ততটা পূরণ হলো না!

ভারতীয় গণমাধ্যম হাঙ্গামার এক প্রতিবেদনে জানা যায়, ‘কিসি কা ভাই কিসি কি জান’ প্রথম দিনে ১২ থেকে ১৪ কোটি টাকার ব্যবসা করেছে। যা সালমান খানের বিগত দশ বছরের সিনেমা মুক্তির প্রথম দিনে সবচেয়ে খারাপ। তবে এবার প্রকাশ্যে এলো নতুন খবর, প্রথম সপ্তাহেই ১৫০ কোটি আয় করেছে ‘কিসি কি ভাই কিসি কি জান’।

প্রথম সপ্তাহে রোববার পর্যন্ত, মুক্তির তৃতীয় দিনে বেশ সাফল্য পায় ছবিটি। ভারতে রোববার ছুটির দিনে ২৬.৬১ কোটি (ভারতীয় রুপি) আয় করে। যার ফলে প্রথম সপ্তাহে ছবিটি ঘরে তুলে নেয় ৬৮.১৭ কোটি। বিশ্বজুড়ে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির মোট আয় ছিল ১২.৮০ কোটি টাকা।

এফবির প্রতিবেদনে জানা যায়, মুক্তির প্রথম দিন, শুক্রবার, ১৫.৮১ কোটি টাকার ব্যবসা করে এই ছবি। দ্বিতীয় দিনে এই ছবি ২৫.৭৫ কোটি টাকার ব্যবসা করে। তৃতীয় দিনে এই ছবির ব্যবসা পৌঁছায় ২৬.৬১ কোটি টাকায়। এ নিয়ে মোট আয় ৬৮.১৭ কোটি টাকা। অথ্যাৎ মুক্তির প্রথম সপ্তাহে এসে শনিবার ছবির আয় ৬২.৮৭ শতাংশ বৃদ্ধি  হয়েছে, সেটা রোববার ৩.৪০ শতাংশ বৃদ্ধি হয়েছে।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, বলিউডের ‘ভাইজান’খ্যাত সালমান খানের সিনেমার সঙ্গে এমনটা হতে পারে, তা দুঃস্বপ্নেও ভাবেননি কেউ। সিনেমাটির বক্স অফিসের আয় বেশ লজ্জাজনক।

শুক্রবার, ২১ এপ্রিল : ১৫.৮১ কোটি।

শনিবার, ২২ এপ্রিল : ২৫.৭৫ কোটি।

রোববার, ২৩ এপ্রিল : ২৬.৬১ কোটি।

সোমবার, ২৪ এপ্রিল : ১০.১৭ কোটি।

মঙ্গলবার (২৫ এপ্রিল): .১২ কোটি।

বুধবার, ২৬ এপ্রিল : .২৮ কোটি।

বৃহস্পতিবার, ২৭ এপ্রিল : .৫৪ কোটি।

শুক্রবার, ২৮ এপ্রিল : .৫০ কোটি।

মোট আয়: ৯৪.৭৮ কোটি।

তবে ভারতীয় চলচ্চিত্র বিশ্লেষকরা বলছেন, সিনেমাটি গেল কয়েকদিনে যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে করে সামনে সিনেমাটির আয় আরও বাড়বে। এ ছাড়াও বিশ্ববাজারে সিনেমাটির চাহিদা বাড়ায় ছবিটি ভালো ব্যবসা করবে।

Exit mobile version