Homeখেলাটানা পাঁচ ম্যাচ হারল চেলসি

টানা পাঁচ ম্যাচ হারল চেলসি

হার যেন সঙ্গ ছাড়ছে না চেলসির। এ মাসের শুরুর দিকে উলভের বিপক্ষে ম্যাচে হার দিয়ে শুরু হয়েছিল, সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে চেলসি এরপর হেরেছে আরও তিন ম্যাচে। বুধবার (২৬ এপ্রিল) রাতেও হারের মুখ দেখেছে তারা। ইংলিশ প্রিমিয়ার লিগে ব্রেন্টফোর্ডের বিপক্ষে নিজেদের মাঠে ২-০ গোলে হেরেছে স্ট্যামফোর্ডের ক্লাবটি।

স্ট্যামফোর্ড ব্রিজে হারলেও আক্রমণ ও বল দখলে এগিয়ে ছিল চেলসি। তবুও প্রতিপক্ষের জাল ভেদ করতে পারেনি তারা। যে কারণে ধারাবাহিক হারের ভাগ্যও বদলায়নি দলটির। ব্রেন্টফোর্ডের গোল অভিমুখে মোট ১৫টি শট নিয়েছিল ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যরা, বল দখলে ছিল ৭৩ শতাংশ সময়। বিপরীত দিকে ব্রেন্টফোর্ড ৭টি শটের পাশাপাশি বল দখলে রেখেছে ২৭ শতাংশ।

আধিপত্যে পিছিয়ে থাকলেও ব্রেন্টফোর্ড রক্ষণ জমাট রেখে খেলেছে। যার ফলস্বরূপ জালও অক্ষত রাখতে পেরেছে তারা। নিজেদের সুরক্ষিত রেখে ৩৭ মিনিটে গোল আদায় করে নেয় কয়েক মৌসুম আগে প্রিমিয়ার লিগে উঠে আসা দলটি। অবশ্য তারা লিডসূচক গোলটি পায় চেলসি সিজার আজপিলিকুয়েতার ভুলে।

১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যাওয়া ব্রেন্টফোর্ড প্রতিপক্ষ শিবিরে চাপ অব্যাহত রেখে খেলতে থাকে। অতঃপর ৭৮ মিনিটে ব্যবধান দ্বিগুণ করতে সক্ষম হয় তারা। শেষ পর্যন্ত ২-০ গোলের জয় নিশ্চিত হয় তাদের।

দিনের আরেক ম্যাচে ম্যানচেস্টার সিটির বিপক্ষে ৪-১ গোলে হেরেছে আর্সেনাল। সিটিজেনদের জয়ে আর্লিং হল্যান্ড ও কেভিন ডি ব্রুইনা গোল করেন। ইতিহাদ স্টেডিয়ামে জোড়া গোল করেছেন ডি ব্রুইনা, একটি করে গোল করেছেন হল্যান্ড ও স্টোনস। 

Exit mobile version