Homeখেলাসমর্থকদের টিকিটের টাকা ফেরত দেবে টটেনহ্যাম

সমর্থকদের টিকিটের টাকা ফেরত দেবে টটেনহ্যাম

গেল সপ্তাহে নিউক্যাসলের ঘরের মাঠে ৬-১ গোলে বিধ্বস্ত হওয়ার পর ছাঁটাই হয়েছেন অন্তর্বর্তীকালীন কোচ ক্রিস্টিয়ান স্টেলিনি। এরপর সমর্থকদের সমালোচনার মুখেও পড়তে হয়েছে ক্লাব কর্তৃপক্ষকে। তাই সমর্থকদের এবার ওই ম্যাচের টিকিটের অর্থ ফেরত দিচ্ছেন তারা।

গত সপ্তাহে নিউক্যাসলের ঘরের মাঠে মাত্র ২১ মিনিটেই ৫ গোল হজম করে টটেনহ্যাম। এরপর এক গোল শোধ দিলেও, শেষ পর্যন্ত ৬-১ গোলের বড় ব্যবধানে হার নিয়ে মাঠ ছাড়তে হয় স্পারসদের।

ওই ভরাডুবির পর সমর্থকদের রাগ, ক্ষোভ, হতাশা বুঝতে পেরেছে টটেনহ্যাম। তাই মঙ্গলবার (২৫ এপ্রিল) সামাজিক যোগাযোগমাধ্যমে এক বিবৃতি দিয়ে নিউক্যাসলের মাঠ সেইন্ট জেমস পার্কে খেলা দেখতে যাওয়া সমর্থকদের টিকেটের টাকা ফেরত দেয়ার ঘোষণা দিয়েছেন দলটির খেলোয়াড়রা।

টটেনহ্যামের ফুটবলাররা বলেছেন, ‘একটা দল হিসেবে আমরা আপনাদের হতাশা ও ক্ষোভ বুঝতে পারছি। আমাদের পারফরম্যান্স যথেষ্ট ভালো ছিল না। আমরা জানি, এ ধরনের পরিস্থিতিতে মুখের কথা আপনাদের সান্ত্বনার জন্য যথেষ্ট নয়। কিন্তু বিশ্বাস করুন, এমন হার আমাদেরও পীড়া দেয়। আপনারা পাশে থাকায় আমরা কৃতজ্ঞ, হোম ও অ্যাওয়ে-সব ম্যাচে এবং বিষয়টি মনে রেখেই সেইন্ট জেমস পার্কে যাওয়া সমর্থকদের টিকিটের মূল্য ফেরত দিতে চাই আমরা।’

নিউক্যাসলের বিপক্ষে হারের পর প্রিমিয়ার লিগে সেরা চারের দৌড় থেকে ছিটকে গেছে টটেনহ্যাম। ৩২ ম্যাচে ৫৩ পয়েন্ট নিয়ে টেবিলের সাতে অবস্থান করছে তারা। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) ম্যানচেস্টার ইউনাইটেডের মুখোমুখি হবে টটেনহ্যাম।

সর্বশেষ খবর