Homeখেলালিটন-মুস্তাফিজের পুনর্মিলন

লিটন-মুস্তাফিজের পুনর্মিলন

এবারের আইপিএলে বাংলাদেশ থেকে সুযোগ পেয়েছেন তিনজন। ব্যক্তিগত কারণ দেখিয়ে টুর্নামেন্টে খেলতে যাননি সাকিব আল হাসান। বাকি দুজনের মধ্যে মুস্তাফিজুর রহমান খেলছেন দিল্লি ক্যাপিটালসের হয়ে আর লিটন দাসের ঠিকানা হয়েছে কলকাতা নাইট রাইডার্সে।

আইপিএলের এবারের আসরে এখন পর্যন্ত কোনো ম্যাচেই সুযোগ মেলেনি লিটন দাসের। মুস্তাফিজ অবশ্য দুটো ম্যাচ খেলেছেন। তবে টাইগার পেসারের পারফরম্যান্স খুব একটা স্বস্তিদায়ক নয়। দুই ম্যাচ মিলিয়ে পেয়েছেন মাত্র ১ উইকেট। তবে উইকেটের চেয়েও বেশি শঙ্কার বিষয় মুস্তাফিজের ইকোনমি। দুই ম্যাচেই ছিলেন বেশ খরুচে। এমন অবস্থায় পরের ম্যাচে তার সুযোগ মেলে কিনা সেটা এখন চিন্তার বিষয়।

বাংলাদেশি দুই তারকার আইপিএলে ম্যাচ পাওয়া নিয়ে শঙ্কা থাকলেও দুজনেই বেশ উপভোগ করছেন আইপিএলের পরিবেশ। সামাজিক যোগাযোগমাধ্যমেও দেখা যায় তার প্রতিচ্ছবি। নিজ ফ্র্যাঞ্চাইজির বিভিন্ন বিষয় নিয়ে ফেসবুকে সরব তারকা এই দুই ক্রিকেটার।

আইপিএলে নিজেদের পরবর্তী ম্যাচে লিটনের কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হবে মুস্তাফিজুর রহমানের দিল্লি ক্যাপিটালস। নিজেদের ফ্র্যাঞ্চাইজি দলের ম্যাচের আগে দেখা হয়েছে বাংলাদেশের দুই তারকার। ম্যাচের আগে দুজনে বন্দীও হয়েছেন এক ফ্রেমে।

মুস্তাফিজ-লিটনের সাথে এক ফ্রেমে ছিলেন ক্যারিবীয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেলও। এই তিনজনের হাসিমাখা ছবি দিয়ে কলকাতা নাইট রাইডার্স তাদের অফিশিয়াল ফেইসবুক ফেইজে লিখেছে, ‘বাঙালি ছেলেদের সঙ্গে মাসেল ম্যান।’

ছবিটি নিজের ফেসবুকে শেয়ার করেছেন মুস্তাফিজুর রহমানও। ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘পুনর্মিলন।’ উল্লেখ্য বাংলাদেশ প্রিমিয়ার লিগে দীর্ঘদিন ধরেও একই দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলছেন এই তিন তারকা।

আগামীকাল (২০ এপ্রিল) দিল্লির অরুন জেটলি স্টেডিয়ামে কলকাতার মুখোমুখি হবে দিল্লী। আসরে এখন পর্যন্ত পাঁচ ম্যাচ খেলে জয়হীন দিল্লি আছে পয়েন্ট তালিকার তলানিতে। কলকাতা অবশ্য আসরে দুটি ম্যাচ জয়ের দেখা পেয়েছে।

Exit mobile version