Homeখেলামেসির নাম শুনেই খেপলেন রোনালদো

মেসির নাম শুনেই খেপলেন রোনালদো

বয়স ৩৮ পেরিয়ে গেছে। শরীর পিছিয়ে পড়লেও ভক্তদের হৃদয় আর নিজের দৃঢ় মনোবলে অটুট থাকার চেষ্টা করেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তাতে সফলতা আসলেও মাঝেমধ্যে ব্যর্থতার চাকা ঘুরে ফিরে তার চারপাশে। এমন এক সময়েই আর্জেন্টাইন ফুটবলার লিওনেল মেসির নাম শুনে খেপে গেলেন রোনালদো।

মঙ্গলবার (১৮ এপ্রিল) দিবাগত রাত ১টায় সৌদি প্রো লিগের ম্যাচে মাঠে নামে আল-হিলাল ও আল-নাসর। ম্যাচটিতে আল-নাসর তারকা রোনালদো নিজের নামের প্রতি সুবিচার করেত পারেননি। তার দল হেরেছে ২-০ গোলে।

হারের ম্যাচে রন দেখেছেন একটি হলুদ কার্ডও। তাতে মন খুব একটা ভালো ছিল না তার। এমন সময়ে গ্যালারিতে থাকা কয়েকজন দর্শক মেসি, মেসি বলে চিৎকার করে ওঠেন। তখন চিৎকারের জবাবে ‘অশ্লীল অঙ্গভঙ্গি’ করেন পর্তুগিজ তারকা। 

রোনালদোর সেই অঙ্গভঙ্গি সৌদির একটি টিভি চ্যানেলে দীর্ঘক্ষণ ধরে দেখানো হয়। এছাড়া দেশটির আইনজীবী নউফ বিন আহমেদ টুইটারে রোনালদোর বিরুদ্ধে অবস্থান নিয়েছেন। এই আইনজীবী রোনালদোর বাজে আচরণের কারণে পাবলিক প্রসিকিউটরের কার্যালয়ে অভিযোগ দাখিলের হুঁশিয়ারি দিয়েছেন। 

তবে রোনালদোর ওই আচরণের বিষয়ে আল-নাসর ভিন্ন ব্যাখ্যা দিয়েছে। ক্লাবটি দাবি করেছে, রোনালদো যে আচরণ করেছেন, সেটি ইচ্ছাকৃত করেননি। সুতরাং তার বিরুদ্ধে যা বলা হচ্ছে, সবকিছু সঠিক নয়। 

সর্বশেষ খবর