Homeখেলাবিমান থেকে মুস্তাফিজদের ক্রিকেটীয় সরঞ্জাম চুরি

বিমান থেকে মুস্তাফিজদের ক্রিকেটীয় সরঞ্জাম চুরি

আইপিএলের চলতি মৌসুমটা এমনিতেই ভালো কাটছে না দিল্লী ক্যাপিটালসের। টুর্নামেন্টে এখন পর্যন্ত মোট পাঁচটি ম্যাচ খেলে সবগুলোতেই হেরেছে মুস্তাফিজুর রহমানের দল। ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খাওয়া দলটির শনির দশা এবার মাঠের বাইরেও।

নিজেদের সবশেষ ম্যাচে ফাফ ডু প্লেসিসের ব্যাঙ্গালুরুর বিপক্ষে লড়েছে দিল্লি। অ্যাওয়ে ম্যাচে স্বাগতিকদের কাছে বাজভাবে হেরেছে ডেভিড ওয়ার্নারের দল। হারের কষ্ট এবং ম্যাচের ক্লান্তি নিয়ে দিল্লিতে ফিরে বাজে সংবাদ পেয়েছেন খেলোয়াড়রা। বিমানবন্দর থেকে খোয়া গেছে ফ্র্যাঞ্চাইজিটির ক্রিকেটারদের ব্যাট, প্যাড, থাই-প্যাড, গ্লাভসসহ অন্যান্য ক্রিকেট সরঞ্জাম।

দিল্লীতে পৌঁছানোর পর ক্রিকেটাররা বুঝতে পারে সরঞ্জাম হারানোর বিষয়টি। দলের সূত্র থেকে জানা গেছে, খেলোয়াড়দের সবমিলিয়ে ১৬টি ব্যাট চুরি হয়েছে। এর মধ্যে তিনটি অধিনায়ক ডেভিড ওয়ার্নারের, দু’টি মিচেল মার্শের, তিনটি ফিল সল্টের এবং পাঁচটি ইয়াশ ধুলের। এছাড়া আরও অনেক ক্রিকেটারের জুতা, গ্লাভস এবং অন্যান্য ক্রিকেটীয় সরঞ্জাম খোয়া গেছে।

চুরির বিষয়ে একটি মজার বিষয় হলো, সব ক্রিকেটারেরই কিছু না কিছু চুরি হয়েছে, তবে চোর কারোরই সব সরঞ্জাম নেয়নি। চুরির বিষয়টি জানতে পারার পর দলের লজিস্টিক্স বিভাগ, পুলিশ এবং বিমানবন্দরের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। বিষয়টি নিয়ে ইতোমধ্যে তদন্ত শুরু করে দিয়েছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

সাধারণত ক্রিকেটারদের কিট ব্যাগ এবং অন্যান্য জিনিস নিয়ে যাওয়া এবং ফিরিয়ে আনার দায়িত্ব থাকে একটি সংস্থা। এতকিছুর পরও কীভাবে খোয়া গেল সরঞ্জাম বুঝতে পারছেন না কেউই। গণমাধ্যমের প্রতিনবেদনমতে, ওয়ার্নারদের চুরি যাওয়া সরঞ্জামাদির বাজারমূল্য ১৬ লাখ টাকার বেশি।

দিল্লির এক কর্মকর্তা জানান, বিষয়টি তাদের জন্য দুঃখজনক। এ ধরনের ঘটনার স্বীকার আগে তারা কখনোই হননি। খেলোয়াড় থেকে দলের সবাই এটা নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন।

Exit mobile version