Homeখেলাদল ঘুরে দাঁড়াবে বিশ্বাস লিটনের

দল ঘুরে দাঁড়াবে বিশ্বাস লিটনের

গুজরাটের বিপক্ষে রিংকু সিংয়ের অতিমানবীয় ইনিংসের উপর ভর করে জয় পেয়েছিল কলকাতা। এরপর টানা দুই ম্যাচ হেরেছে তারা। সেই দুই ম্যাচের একটিতেও ছিলেন না বাংলাদেশের ক্রিকেটার লিটন কুমার দাস। তবুও দলের জন্য তার ভালোবাসার কমতি হয়নি। কেকেআর পরের ম্যাচেই ঘুরে দাঁড়াবে বলে বিশ্বাস টাইগার এই উইকেটরক্ষক ব্যাটসম্যানের।

আয়ারল্যান্ডের বিপক্ষে টেস্ট ম্যাচ শেষেই আইপিএল খেলতে উড়াল দেন লিটন। তবে দলের সঙ্গে যোগ দেয়ার পর কেকেআর দুই ম্যাচ খেলে ফেললেও, একাদশে সুযোগ হয়নি লিটনের। আর সে দুই ম্যাচেই হেরেছে কলকাতা। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করেন, গুরবাজকে বাদ দিয়ে লিটন কিংবা জেসন রয়কে দলে সুযোগ দিয়ে দেখা উচিত।

তবে একাদশে লিটন সুযোগ পাবেন কিনা তা এখনও বলা যাচ্ছে না। তবে কলকাতার একাদশে সুযোগ না পেলেও, দল খুব তাড়াতাড়িই ঘুরে দাঁড়াবে বলে আশা করেন লিটন। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিটন একটি ছবি পোস্ট করে লিখেছেন,  ‘আশা করি কেকেআর শীঘ্রই শক্তিশালী প্রত্যাবর্তন করবে!’

বাংলাদেশের জার্সি গায়ে বেশ কিছু বছর ধরেই দারুণ পারফরমেন্স করছেন লিটন। দলের গুরুত্বপূর্ণ এক খেলোয়াড়ে পরিণত হয়েছেন তিনি। টি-টোয়েন্টিতেও ভালো করছেন লিটন। যার কারণে গত আইপিএল নিলামে কলকাতা সাকিবের সঙ্গে লিটনকেও দলে টানে। তবে এখনও একাদশে সুযোগ দেয়া হয়নি ২৮ বছর বয়সী এই ক্রিকেটারের।    

আগামি ২০ এপ্রিল দিল্লির বিপক্ষে মাঠে নামবে কলকাতা। যদি সে ম্যাচে লিটন কলকাতার হয়ে এবং মুস্তাফিজ দিল্লির হয়ে খেলেন তাহলে জাতীয় দলের দুই সতীর্থের লড়াই দেখতে পাবে বাংলাদেশের সমর্থকরা। এদিকে টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলের পাঁচে নেমে গেছে কলকাতা। ৫ ম্যাচে দুই জয়ে পয়েন্ট তালিকার পঞ্চম স্থানে রয়েছে কেকেআর।

সর্বশেষ খবর