Homeখেলাট্রেন সফরের পর গেতাফের কাছে পয়েন্ট হারালো বার্সা

ট্রেন সফরের পর গেতাফের কাছে পয়েন্ট হারালো বার্সা

লা লিগায় এবারের মৌসুমের পুরোটা জুড়েই আধিপত্য ছিল বার্সেলোনার। কাছাকাছি প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদের সাথে তাদের ব্যবধানটাও ছিল বিশাল। কিন্তু এসব পরিসংখ্যানের কিছুই কাজে এল না গেতাফের বিপক্ষে।

লা লিগার গেতাফের বিপক্ষে ম্যাচের আগে প্রথমবার বিমানের পরিবর্তে রেলভ্রমণ করেছে বার্সা। ধারণা করা হচ্ছে, ৫০৬ কিলোমিটারের দীর্ঘ পথ রেলযাত্রা করার ক্লান্তিতে কিছুটা দুর্বল হয়ে পড়েছিল খেলোয়াড়রা। রোববার (১৬ এপ্রিল) গেতাফের বিপক্ষে ম্যাচটি গোলশূন্য ড্র করেছে বার্সেলোনা।  

এই ড্রয়ে খুব একটা ক্ষতি হয়নি বার্সার। ২৯ ম্যাচে কাতালানদের পয়েন্ট এখন ৭৩। সমান ম্যাচ খেলা রিয়ালের সাথে তাদের পয়েন্ট ব্যবধান ১১।

গেতাফের কলিসিয়াম আলফনসো পেরেজে মাঠে নিষ্প্রাণ ড্রয়ের দিনে সামান্য উত্তাপ বলতে যদি কিছু থেকে থাকে, সেটা বিরতির আগমুহূর্তে ফাউলকে কেন্দ্র করে রবার্ট লেভানডোভস্কির সঙ্গে স্বাগতিক খেলোয়াড়দের কথা কাটাকাটি। রেফারি এসে পরিস্থিতি সামাল না দিলে বাগ্‌যুদ্ধটা হাতাহাতির পর্যায়ে চলে যেত।

পুরো ম্যাচে মাত্র ৩টি শট লক্ষ্যে রাখতে পারা বার্সা দারুণ দুটি সুযোগ পেয়েছিল প্রথমার্ধেই। কিন্তু দুই উইঙ্গার আলেহান্দ্রো বালদে ও রাফিনিয়ার শট পোস্টে লেগে ফিরলে হতাশ হতে হয় তাদের।

গেতাফের ডেডলক ভাঙতে দ্বিতীয়ার্ধে মিডফিল্ডার ফ্রাঙ্ক কেসি ও ডিফেন্ডার জার্দি আলবাকে তুলে নিয়ে দুই ফরোয়ার্ড আনসু ফাতি ও ফেরান তোরেসকে নামান জাভি। ৬৮ মিনিটে মাঠে নামার মধ্য দিয়ে বার্সার হয়ে ১০০তম ম্যাচ খেলার মাইলফলক স্পর্শ করেন ফাতি। তবে বিশেষ দিনে দলকে জেতাতে পারেননি তিনি।

সর্বশেষ খবর