Homeজেলাপঞ্চগড়ে আরিফের হত্যাকারিদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

পঞ্চগড়ে আরিফের হত্যাকারিদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়।।
 
পঞ্চগড়ে আরিফুল ইসলাম হত্যার বিচার ও হত্যাকারিদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে।বৃহস্পতিবার (১৩ এপ্রিল)  দুপুরে টেকনিক্যাল এন্ড বিএম কলেজ ও ছাত্র-ছাত্রীদের ব্যানারে পঞ্চগড়-ঢাকা মহাসড়কে ঘন্টাব্যাপী এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।এসময় আরিফের সহপাঠীরা বিভিন্ন  প্ল্যাকার্ড হাতে মানববন্ধনে অংশ নেন। 
 
মানববন্ধনে বক্তব্য রাখেন আরিফুল ইসলামের বাবা জসিম উদ্দীন, ভাই আমিনুর রহমান, সহপাঠী মকবুলার রহমান সরকারি কলেজের অনার্স চতুর্থ বর্ষের জাকির হোসেন, রিফাত,সোহেল রানা, মিঠুন রায়, বিপ্লব রায়, নাইবুল ইসলাম প্রমূখ। 
 
বক্তব্যে তারা আরিফুল ইসলামকে নির্মমভাবে হত্যাকাণ্ডের প্রতিবাদ ও হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।কয়েকদিন অতিবাহিত হলেও এখনো কেউ গ্রেফতার না হওয়ায় পুলিশের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন তারা।
 
প্রসঙ্গত, আরিফুল মঙ্গলবার (৪ এপ্রিল)  সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয়। বুধবার দিনভর পরিবারের লোকজন আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ খবর নিয়ে না পেয়ে, পরের দিন তেঁতুলিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করে।শুক্রবার (৭ এপ্রিল) দুপুরে নায়ায়নগছ এলাকার একটি পুকুরে এলাকাবাসী অজ্ঞাত লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় পরে পুলিশ লাশ উদ্ধার করে। আরিফুল ইসলাম তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি এলাকার জসিম উদ্দীনের ছেলে, পঞ্চগড় টেকনিক্যাল এন্ড বিএম কলেজের ডিপ্লোমা ইন এগ্রিকালচার বিভাগের ছাত্র।
Exit mobile version