Homeখেলারোনালদোর কোচ হতে মরিনহোকে ১০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব

রোনালদোর কোচ হতে মরিনহোকে ১০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব

রিয়াল মাদ্রিদে ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে হোসে মরিনহোর জুটিটা দারুণ জমেছিল। একে তো দুজনই পর্তুগিজ। পাশাপাশি দুজনই ঠোঁটকাটা স্বভাবের হওয়াটাও হয়ত কারণ ছিল। মাদ্রিদের এ ভয়ঙ্কর খেলোয়াড়-কোচকে ফের জুটি বাঁধতে দেখার সম্ভাবনা জেগেছে। মরিনহো-রোনালদো জুটি ফের দেখা যেতে পারে ফুটবলে। এমন সম্ভাবনা জাগিয়েছে সৌদি পেশাদার লিগের ক্লাব আল নাসর।

কাতার বিশ্বকাপের পর সৌদি আরবের পেশাদার ফুটবল লিগের দল আল নাসরে যোগ দিয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। আলো ছড়িয়ে এরই মধ্যে জয় করেছেন আবরবাসীর মন। তবে সেখানে কোচ রুডই গার্সিয়ার সঙ্গে ঝামেলাও বেঁধে গেছে এরই মধ্যে। আল নাসর এরই মধ্যে নেমেছে নতুন কোচের খোঁজে।

আল নাসরের ডাগআউটে রোনালদোর গুরু হিসেবে তাদের পছন্দ পর্তুগিজ কোচ হোসে মরিনহোকে। সিরি আ’র ক্লাব এএস রোমাকে সবশেষ মৌসুমে জিতিয়েছেন উয়েফা কনফারেন্স লিগের শিরোপা, যা ইউরোপিয়ান আসরে ক্লাবটির প্রথম কোনো শিরোপা।

সেই মরিনহোকে কোচ হওয়ার প্রস্তান দিয়েছে আল নাসর। আর প্রস্তাবের অঙ্কটাও আকাশছোঁয়া। ১০০ মিলিয়ন ইউরোতে তাকে দলে ভেড়াতে চায় সৌদি ক্লাবটি। তবে রোমার সঙ্গে এই পর্তুগিজ কোচের চুক্তি আছে ২০২৪ সাল পর্যন্ত। তবে রোনালদোর সঙ্গে আরও একদফা কাজ করার লোভ থেকে এর আগেই তিনি ইতালিয়ান ক্লাবটি ছাড়তে পারেন।

স্প্যানিশ আউটলেট এএসের খবর অনুযায়ী, আল নাসর মরিনহোকে দুই বছরের জন্য ১০০ মিলিয়ন ইউরোর একটি প্রস্তাব দিয়েছে। যাতে রাজি হলে এই পর্তুগিজ বিশ্বের সবচেয়ে বেশি বেতন পাওয়া ফুটবল কোচে পরিণত হবেন।

তবে, তার জন্য অন্তত এই গ্রীষ্মের দলবদল উইন্ডো খোলা পর্যন্ত অপেক্ষা করতে হবে সৌদি ক্লাবটিকে। রোমাকে নিয়ে জোড়া চ্যালেঞ্জের মুখে মরিনহো। ক্লাবটিকে প্রথমবারের মতো ইউরোপা লিগের শিরোপা এনে দিতে চান তিনি। সেই সঙ্গে সিরি আ’য় সেরা চারে থেকে শেষ করে আগামী মৌসুমে দলটিকে চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে দিতে চান পোর্তো ও ইন্টার মিলানকে চ্যাম্পিয়ন্স লিগ জেতানো কোচ।

Exit mobile version