Homeবিনোদনশুটিং সেটে বিস্ফোরণে আহতের খবর ভিত্তিহীন: সঞ্জয় দত্ত

শুটিং সেটে বিস্ফোরণে আহতের খবর ভিত্তিহীন: সঞ্জয় দত্ত

শুটিং চলাকালীন বিস্ফোরণে গুরুতর আহত হওয়ার খবরকে ভিত্তিহীন বলে জানিয়েছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। বুধবার (১২ এপ্রিল) কন্নড় ছবি ‘কেডি’র সেটে বোমা ফেটে আহত হন বলে ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হয়।

আনন্দবাজারের খবরে বলা হয়েছে, বেঙ্গালুরুর আশপাশের অঞ্চলে চলছিল ছবির শুটিং। শুটিং চলাকালীন আচমকাই ফেটে যায় বোমা। বিস্ফোরণে আহত হন সঞ্জু বাবা। অভিনেতার হাতে, কনুইয়ে ও মুখে চোট লেগেছে। আপাতত বন্ধ রাখা হয়েছে ছবির শুটিং।

সঞ্জয় দত্ত ‘কেডি’ ছবির মাধ্যমে সর্বভারতীয় স্তরে পা রাখতে চলেছেন। কন্নড় ছাড়াও তামিল, তেলুগু, মালয়ালম ও হিন্দি ভাষায় মুক্তি পেতে চলেছে এই ছবি। ছবির জন্য একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন অভিনেতা। ফাইট মাস্টার রবি বর্মার উপস্থিতিতেই চলছিল দৃশ্যের শুটিং। শুটিং চলাকালীনই সেটে ফেটে যায় বোমা।

তবে টুইটার পোস্টে সঞ্জয় দত্ত বলেছেন, ‘কিছু গণমাধ্যমে আমার আহতের খবর প্রকাশ হয়েছে। আমি নিশ্চিত করে বলতে চাই যে এই খবর সম্পূর্ণ ভিত্তিহীন। আমি সুস্থ আছি।’

এর আগে দক্ষিণী ছবি ‘কেজিএফ: চ্যাপ্টার ১’ ও ‘কেজিএফ: চ্যাপ্টার ২’-এ কাজ করেছেন সঞ্জয় দত্ত। কন্নড় ছবি ‘কেডি’-তেও খলনায়কের চরিত্রেই দেখা যেতে চলেছে সঞ্জু বাবাকে। ছবিতে মুখ্য চরিত্রে রয়েছেন ‘মার্টিন’ খ্যাত তারকা অভিনেতা ধ্রুব সারজা।

Exit mobile version