Homeখেলামেয়াদ বাড়াতে জাভিকে যে প্রস্তাব দিল বার্সা

মেয়াদ বাড়াতে জাভিকে যে প্রস্তাব দিল বার্সা

গত বছর কোচ হিসেবে বার্সেলোনার দায়িত্ব নিয়েছিলেন জাভি হার্নান্দেজ। ২০২৪ সালে কাতালান ক্লাবটিতে চুক্তির মেয়াদ শেষ হবে তার। এরই মধ্যে জাভির সঙ্গে নতুন করে আরও দুই বছর চুক্তি করতে চায় বার্সা। খবর স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার।

লিগে দারুণ সময় কাটছে বার্সেলোনার। টেবিলের দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের সঙ্গে তাদের ব্যবধান ১৩ পয়েন্টের। এ কারণেই কি জাভিতে আস্থা রাখতে চাইছে বার্সা? মার্কার প্রতিবেদনে বলা হয়েছে, নতুন চুক্তির বিষয়ে এরই মধ্যে দুপক্ষের কথা হয়েছে।

জাভি বার্সার দায়িত্ব নিয়েছিলেন দলটির বাজে সময়ে। রোনাল্ড কোম্যানের অধীনে বার্সা একেবারেই সুবিধা করতে পারছিল না। তখন লা লিগায় ১০ ম্যাচে মাত্র ৪টিতে জয় পেয়েছিল বার্সা, তাদের অবস্থান ছিল টেবিলের ৯ নম্বরে। এরপর আরও কয়েকটি হার সঙ্গী হয় ডাচ কোচের। যে কারণে চাকরিই হারিয়ে ফেলেন তিনি। ঠিক তখনই দায়িত্বে আসেন জাভি।

বার্সার দায়িত্ব নেয়ার কিছুদিন আগেই কাতারি ক্লাব আল সাদের কোচ ছিলেন জাভি। কাতারি ক্লাবটিতে কোচ হিসেবে ভালো কিছু করতে না পারলেও খেলোয়াড়ি জীবনে দারুণ সফল ছিলেন তিনি। জাভি খেলোয়াড় হিসেবে জিতেছেন ২৫টি মেজর শিরোপা। পরে আল সাদে গিয়ে ২০১৯ সালে ক্যারিয়ার শেষ করার পর কোচের দায়িত্ব নেন তিনি। সেখানেও জেতেন মোট ৭টি শিরোপা।

Exit mobile version