Homeখেলাআগামী মৌসুমে মেসির সঙ্গে খেলতে চান লেভানডোভস্কি

আগামী মৌসুমে মেসির সঙ্গে খেলতে চান লেভানডোভস্কি

প্রতিদ্বন্দ্বী হিসেবে খেললেও একই ক্লাবে মেসির সঙ্গে কখনও খেলার সুযোগ হয়নি লেভানডোভস্কির। ২০২১ সালে বায়ার্ন ছেড়ে বার্সেলোনায় লেভা যোগ দিলেও সে মৌসুমেই পিএসজিতে পাড়ি জমান আর্জেন্টাইন অধিনায়ক মেসি। তবে বর্তমানে মেসির বার্সাতে আসার যে গুঞ্জন শোনা যাচ্ছে, তাতে আশাবাদী হয়ে লেভা বলেছেন, আগামী মৌসুমে ক্যাম্প ন্যুতে আর্জেন্টাইন মহাতারকার সঙ্গে খেলতে চান তিনি।

বার্সার আর্থিক সংকটের কারণে ২০২১ সালে মেসির সঙ্গে চুক্তি নবায়ন করতে পারেনি। এরপর অবশ্য বার্সেলোনা রবার্ট লেভানডোভস্কি, রাফিনহা, ফেরান তোরেসদের মতো খেলোয়াড়দের দলে ভিড়িয়েছে। চলতি মৌসুম শেষে নতুন করে মেসিকে পেতে কাতালান ক্লাবটি নাকি এরই মধ্যে স্পন্সর খুঁজতে শুরু করে দিয়েছে।

এদিকে মেসির জন্য ক্যাম্প ন্যু’র দরজা খোলা এটাই ক্লাবের পক্ষ থেকে বলা হচ্ছে। তার ফেরার গুঞ্জন থাকলেও বার্সার পক্ষ থেকে এখনও লিওকে আনুষ্ঠানিক চুক্তির প্রস্তাব দেয়া হয়নি। মেসি নাকি বার্সা প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তের ফোনের অপেক্ষায় আছেন।

এদিকে সম্প্রতি বার্সেলোনার সহসভাপতি রাফায়েল ইউস্তে বলেছেন, তিনি মেসিকে আবার বার্সেলোনায় দেখতে চান। তারই সঙ্গে সুর মেলালেন লেভানডোভস্কি। মঙ্গলবার (১১ এপ্রিল) এক অনুষ্ঠানে লেভা বলেন, ‘মেসি বার্সার অংশ এবং তিনি যদি ফিরে আসেন তবে সেটা অসাধারণ ব্যাপার হবে। আমরা জানি যে, বার্সেলোনায় তার জায়গা রয়েছে। আমি জানি না কী ঘটবে, তবে আশা করি পরের মৌসুমে আমরা একসঙ্গে খেলতে পারব।’

মেসি বার্সা ছাড়ার পর লিগ শিরোপা জিততে পারেনি তারা। তবে চলতি মৌসুমে লিগ শিরোপা অনেকটা নিশ্চিত হয়ে গেছে কাতালান ক্লাবটির। ২৮ ম্যাচে ৭২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে জাভির দল। দুইয়ে থাকা রিয়াল মাদ্রিদের চেয়ে এগিয়ে রয়েছে ১৩ পয়েন্টে।

সর্বশেষ খবর