Homeখেলারোনালদো থেকে মেসিকে এগিয়ে রাখলেন আগুয়েরো

রোনালদো থেকে মেসিকে এগিয়ে রাখলেন আগুয়েরো

ক্রিস্টিয়ানো রোনালদো থেকে লিওনেল মেসি অনেক ভালো গোল করেছেন। দুজনের গোলের তুলনায় এলএমটেন অনেক এগিয়ে। এমনটাই মন্তব্য করেছেন আর্জেন্টাইন সুপারস্টার সার্জিও আগুয়েরো।

লিওনেল মেসি আর ক্রিস্টিয়ানো রোনালদোর দ্বৈরথের বিতর্ক যেন শেষই হয় না। কাতার বিশ্বকাপ জয়ের মধ্যে দিয়ে অমরত্ব লাভ করেছেন আর্জেন্টাইন কিংবদন্তি। অন্যদিকে এক ইউরো আর নেশন্স লিগ ছাড়া শিরোপা নেই রোনালদোর। তবে সময়ের দুই সুপার স্টারকে নিয়ে সমর্থকদের কথার লড়াই তবু শেষই হয় না।

সম্প্রতি সার্জিও আগুয়েরো বলেছেন, ‘দেখুন, রোনালদোর বেশির ভাগ গোলই ফ্রি কিক থেকেদ, যা অনেকটাই ভাগ্যের ওপর নির্ভর করে। মেসি মাঠের সব অ্যাঙ্গেল থেকে গোল করেছে। সে গোল তৈরি করে দিয়েছে। আমার মনে হয় রাউল এবং করিম বেনজেমার গোলগুলোও রোনালদো থেকে এগিয়ে।’

কীভাবে মেসি এগিয়ে তার ব্যাখ্যাও দিয়েছেন সাবেক এই ম্যানসিটি তারকা। এখন পর্যন্ত ক্লাব ক্যারিয়ারে মেসি গোল করেছেন ৭০২টি। যেখানে পুর্তগিজ তারকা রোনালদোর গোল সংখ্যা ৭০১। তাও মেসি থেকে অধিক ম্যাচ খেলে।

এ দিকে আগুয়েরো রোনালদো সমর্থকদের গায়ে জ্বলন ধরিয়েছেন তার বিরুদ্ধে মন্তব্য করে। তিনি রাউল এবং করিম বেনেজেমা থেকেও পিছিয়ে রেখেছেন সিআর সেভেনকে। যা নিয়ে কথার লড়াইয়ে নেমেছেন রন ভক্তরা।

অনেকে মন্তব্য করছেন মেসি সমর্থকরা লিওকে যতটা ভালোবাসেন, তার চেয়ে বেশি রোনালদোকে ঘৃণা করেন। রোনালদো থেকে মেসি এগিয়ে তা হয়তো রন ভক্তরা মানতে চাইবে না। তবে বিশ্বকাপ জয়ের পর সেরা ফুটবলার হওয়ার দৌড়ে অনেকটাই পিছিয়ে পড়েছেন পর্তুগিজ তারকা।

সর্বশেষ খবর