Homeবিনোদনকরণের করা অপমানের জবাব দিলেন কঙ্গনা

করণের করা অপমানের জবাব দিলেন কঙ্গনা

বর্তমানে সামাজিক যোগাযোগমাধ্যমে চর্চায় আছেন ভারতের জনপ্রিয় পরিচালক করণ জোহর। প্রথমে আনুশকাকে নিয়ে মন্তব্য, পরবর্তী সময়ে সোশ্যাল মিডিয়ায় রহস্যঘেরা পোস্ট।

সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে পরিচালক, প্রযোজক করণ জোহরের একটি পোস্ট। ওই পোস্টের মাধ্যমে করণ তির্যক মন্তব্য করেছেন একাধিক বলি অভিনেতা আর অভিনেত্রীকে।

কারো নাম উল্লেখ না করেই কাব্য করে লিখেছেন, ‘যা খুশি বলে যাও, আমি মিথ্যার কাছে মাথা নোয়ানোর দলে নেই। কিছু বলব না। আমার ভাবমূর্তি নষ্ট করার যত চেষ্টাই হোক, আমার সততা, শুদ্ধতা আমার জয়। তুলে ধরো তোমাদের তরবারি, আমার মৃত্যু নেই।’

এমন রহস্যে ঘেরা পোস্ট দেখে নেটিজেনদের চোখ ছানাবড়া। কারো নাম উল্লেখ না করলেও করণ যে তার নিন্দুকদের উদ্দেশ্য করে এমন পোস্ট দিয়েছেন তার দ্বিমত নেই কারোরই।

এরই মাঝে আবার আনুশকার প্রসঙ্গে কথা বলে হন ট্রলের শিকার। ভারতীয় সংবাদমাধ্যমে এক সাক্ষাৎকারে করণ নিজে জানান, আনুশকার ক্যারিয়ার শেষ করে দিতে চেয়েছিলেন তিনি।

আর এ কারণেই ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘রব নে বনা দি জোড়ি’ সিনেমায় আনুশকার পরিবর্তে অনিল কন্যা সোনমকে নেয়ার পরামর্শ দিয়েছিলেন যশরাজ-কর্ণধার আদিত্য চোপড়াকে।

তবে করণ ট্রলের শিকার হওয়ায় যেন খুশি হয়েছেন কঙ্গনা। কটাক্ষ করে করণের পোস্ট শেয়ার করে লেখেন, ‘আমি ইংরেজিতে কথা বলতে পারতাম না দেখে জাতীয় টেলিভিশনে আমাকে অপমান করেছিল করণ।’ করণকে চাচা চৌধুরী সম্বোধন করে কঙ্গনা আরও লেখেন, ‘একটা সময় ছিল যখন চাচা চৌধুরী অভিজাত নেপো মাফিয়াদের সঙ্গে আমাকে শো-এ অপমান করে। আজ করণের হিন্দি দেখে মনে হলো এতদিনে করণ তার হিন্দি ঠিক করেছে, দেখা যাক ভবিষ্যতে কী হয়।’

Exit mobile version