Homeবিনোদনরহস্যে ঘেরা পোস্ট করে শোরগোল ফেললেন করণ!

রহস্যে ঘেরা পোস্ট করে শোরগোল ফেললেন করণ!

সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে পরিচালক, প্রযোজক করণ জোহরের একটি পোস্ট। ওই পোস্টের মাধ্যমে করণ তির্যক মন্তব্য করেছেন একাধিক বলি অভিনেতা আর অভিনেত্রীকে।

করণের স্বজনপ্রীতির কথা কারোরই এখন অজানা নয়। দীপিকা, কঙ্গনা, প্রিয়াঙ্কা থেকে শুরু করে আনুশকাও পড়েছিলেন করণের স্বজনপ্রীতির রোষানলে। সেই রোষানলের কারণে বেশির ভাগ অভিনেত্রীই কাজের সুযোগ হারাতেন বড় বড় নামিদামি পরিচালকের সিনেমায় অভিনয়ের সুযোগ। কিন্তু আনুশকার সঙ্গে সে কূটচাল সফল হয়নি করণের।

ভারতীয় সংবাদমাধ্যমে এক সাক্ষাৎকারে করণ নিজে জানান, আনুশকার ক্যারিয়ার শেষ করে দিতে চেয়েছিলেন তিনি। আর এ কারণেই ২০০৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘রব নে বনা দি জোড়ি’সিনেমায় আনুশকার পরিবর্তে অনিল কন্যা সোনমকে নেয়ার পরামর্শ দিয়েছিলেন যশরাজ-কর্ণধার আদিত্য চোপড়াকে। কিন্তু একাধিক রাউন্ডের অডিশনে ভালো করায় আদিত্য আনুশকাকেই তার সিনেমার জন্য নির্বাচিত করেন।

সে ঘটনার দীর্ঘ সময় পার হয়েছে। শুধু আনুশকাকেই নয়, বলি পাড়ার অনেক অভিনয় শিল্পীর বদলেই স্টার কিডদের নিয়ে কাজ করতেই বেশি ভরসা পান করণ। আর এতে কোনো আক্ষেপও নেই তার।

দীর্ঘ সময় পর সম্প্রতি করণ সেই সব অভিনয়শিল্পীদের উদ্দেশ করে একটি পোস্ট দিয়েছেন ইনস্টাগ্রামে। কারও নাম উল্লেখ না করেই কাব্য করে লিখেছেন, যা খুশি বলে যাও, আমি মিথ্যার কাছে মাথা নোয়ানোর দলে নেই। কিছু বলব না। আমার ভাবমূর্তি নষ্ট করার যত চেষ্টাই হোক, আমার সততা, শুদ্ধতা আমার জয়। তুলে ধরো তোমাদের তরবারি, আমার মৃত্যু নেই।

এমন রহস্যে ঘেরা পোস্ট দেখে নেটিজেনদের চোখ ছানাবোড়া। কারো নাম উল্লেখ না করলেও করণ যে তার নিন্দুকদের উদ্দেশ করে এমন পোস্ট দিয়েছেন তার দ্বিমত নেই কারোরই।

করণের এই বিতর্কিত পোস্টের মাঝেই মুক্তি পেতে চলেছে করণ পরিচালিত নতুন সিনেমা ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। এ সিনেমায় রণবীর সিং এবং আলিয়া ভাট প্রধান চরিত্রে অভিনয় করছেন। কাশ্মীরসহ বিভিন্ন লোকেশনে এ  সিনেমার শুটিং হয়েছে। আর এমন সময়ই বিতর্কিত পোস্ট করে নেট দুনিয়া উত্তপ্ত করলেন করণ। তবে বিতর্কের মাঝেও নিজের পরিচালিত সিনেমা নিয়ে দারুণ আশাবাদী এ পরিচালক।

সর্বশেষ খবর