Homeখেলারোনালদোর আল-নাসরকে রুখে দিল আল-ফায়হা

রোনালদোর আল-নাসরকে রুখে দিল আল-ফায়হা

সৌদি প্রো লিগে আল-আদালাহর বিপক্ষে দুর্দান্ত পারফরমেন্স করেছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। তিনি পেয়েছিলেন জোড়া গোল। তবে আল-ফায়হার বিপক্ষে নিজেকে মেলে ধরতে ব্যর্থ হলেন রোনালদো।

রোববার (৯ এপ্রিল) দিবাগত রাত ১টায় সৌদি প্রো লিগের ম্যাচে মুখোমুখি হয় আল-নাসর ও আল-ফায়হা। ম্যাচটিতে গোল শূন্য ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে বড় তারকা রোনালদোকে।

ম্যাচের শুরুতেই আক্রমণে নামেন ব্রাজিলের খেলোয়াড় ও আল-নাসর ফরোয়ার্ড অ্যান্ডারসন তালিসকা। তবে বাধা পড়েন অফসাইডের বাঁশিতে। দুই মিনিট পরে প্রতিপক্ষ আল-ফায়হাও আক্রমণের চেষ্টা করে। তবে দুর্বল আক্রমণে লক্ষ্যভেদ করতে পারেনি দলটি।

১০ মিনিটে আল-ফায়হারের রক্ষণভাগের খেলোয়াড় মুখির আল রশিদি সুযোগ নষ্ট করেন। লক্ষ্যে শট নেয়ার বদলে তিনি গোল পোস্টের অনেক ওপর দিয়ে বল বাইরে পাঠিয়ে দেন। কিছুক্ষণ পরে নাসরের তালিসকাও লক্ষ্যভেদ করতে ব্যর্থ হন।

এভাবেই খেলা চলে ২০ মিনিট পর্যন্ত। সে সময়ে ফাউলের কারণে হলুদ কার্ড দেখতে হয় ১৫ গোলের মালিক তালিসকাকে। ৩৩ মিনিটে প্রথম জোরালো আক্রমণের সুযোগ পান রোনালদো। লুইজ গুস্তাভোর বাড়ানো বলে শটও নেন সিআরসেভেন। তবে অল্পের জন্য রোনালদোর ডান পায়ের সেই শট গোল লাইন মিস করে।

প্রথমার্ধের বিরতি শেষে ৬৮ মিনিটে আরও একবার আক্রমণে নামেন রোনালদো। তবে প্রতিপক্ষের গোলরক্ষক ভ্লাদিমির স্টোজকোভিচকে সে যাত্রায় ফাঁকি দিতে পারেননি রোনালদো। এরপরে আরও কয়েকবার সুযোগ পেয়েছিলেন আল-নাসর তারকা। কিন্তু জালের দেখা পেতে ব্যর্থ হয়েছেন প্রতিবারেই। তাতে শেষ পর্যন্ত ড্র নিয়েই মাঠ ছাড়তে হয়েছে দুদলকে।

Exit mobile version