Homeবিনোদনজন্মদিনে স্ত্রীকে ‘ভাই’ বললেন স্বামী!

জন্মদিনে স্ত্রীকে ‘ভাই’ বললেন স্বামী!

বলিউড অভিনেত্রী স্বরা ভাস্করকে ‘ভাই’ সম্বোধন করলেন তারই স্বামী সমাজবাদী পার্টির যুব নেতা ফাহাদ আহমেদ। স্বরাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়ে এমন ব্যতিক্রমী ঘটনা ঘটালেন তিনি।

জীবনের ৩৫টি বসন্ত পার করলেও স্বামীর সঙ্গে এটিই অভিনেত্রীর প্রথম জন্মদিন। সে দিনটিকে স্মরণীয় করে রাখতে আয়োজনের কমতি রাখেননি এই যুবনেতা।

টুইটারে স্ত্রীর সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন ফাহাদ। আলো-আঁধারির সেই ছবিতে স্বরাকে দেখা গেছে, নিশ্চিন্তে স্বামীর কাঁধে মাথা রাখতে।

এ ছবির সঙ্গে একটি লেখাও পোস্ট করেছেন ফাহাদ। ইংরেজিতে লেখা সে পোস্টের বাংলা অর্থ দাঁড়ায়, ‘ভাই, শুভ দিন বারবার ফিরে আসুক। আমার জন্মদিনে তোমার উপদেশ শুনে আজ আমি বিবাহিত, আশা করি তুমি এখন সেটা টুইটার থেকে জানো।

ফাহাদ আরও লিখেছেন, আমার জীবনের প্রতিটা অধ্যায়, প্রতিটা বিষয়ে আমাকে সম্পূর্ণ করার জন্য ধন্যবাদ। আমি কৃতজ্ঞ জীবনে তোমার মতো একজন বন্ধু, মেন্টরকে পেয়ে। তোমায় খুব ভালোবাসি, জান।

পোস্টে লেখার শেষে ফাহাদ স্ত্রীকে ভাই বলার কারণ লিখে নোটও লিখেছেন। তার মতে,  ভাই জেন্ডার নিউট্রাল শব্দ।

ফাহাদই প্রথম তার স্ত্রীকে ভাই বলে সম্বোধন করেননি। এর আগে স্ত্রী স্বরাকেও দেখা গেছে, স্বামী ফাহাদকে ভাই বলে ডাকতে। সে যাই হোক, জন্মদিনের এমন পোস্ট নেটিজেনদের মন এরই মধ্যে জয় করে নিয়েছে। তবে স্বামীর এমন পোস্টে এখনও কোনো উত্তর দেননি বলি অভিনেত্রী স্বরা। 

Exit mobile version