Homeখেলাভিয়ারিয়ালের কাছে রিয়ালের হারের কারণ জানালেন কোচ

ভিয়ারিয়ালের কাছে রিয়ালের হারের কারণ জানালেন কোচ

লা লিগার শিরোপা রেস থেকে আগেই এক প্রকার ছিটকে গেছে বর্তমান চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ। শনিবার (৮ এপ্রিল) লা লিগার খেলায় সান্তিয়াগো বার্নাব্যুতে সফরকারী ভিয়ারিয়ালের বিপক্ষে ৩-২ গোলে হেরে গেছে স্বাগতিক রিয়াল মাদ্রিদ। যার কারণ হিসেবে কোপা দেল রে’র সেমিফাইনালে বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকো ম্যাচের ধকলকেই দুষলেন দলের ইতালিয়ান কোচ কার্লো আনচেলত্তি।

ঘরের মাঠে দুই বার এগিয়ে থেকেও শেষ পর্যন্ত হার নিয়ে মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ। লা লিগায় ঘরের মাঠে ১৩ মাস পর হারের মুখ দেখল রিয়াল। গত ম্যাচে কোপা দেল রে’র সেমিফাইনালের দ্বিতীয় লেগে বার্সেলোনার মাঠে ৪-০ গোলে জয় নিয়ে ফাইনালে ওঠে রিয়াল। সেই ম্যাচের ধকল ভিয়ারিয়াল ম্যাচে পড়েছে বলে মনে করেন আনচেলত্তি।

রিয়াল বস ম্যাচ শেষে বলেছেন, ‘তুলনামূলক বেশি দুটি গুরুত্বপূর্ণ ম্যাচের মাঝখানে আরেকটি ম্যাচের জন্য দলকে তৈরি করা কঠিন। একাদশে অনেকগুলো বদল এনেছিলাম, কারণ বার্সেলোনার ম্যাচটি শারীরিক ও মানসিকভাবে অনেক কিছু নিয়েছে আমাদের থেকে। শতভাগ অনুপ্রাণিত হওয়া কঠিন ছিল, কারণ বার্সেলোনা ম্যাচে আমরা সবটুকু উজাড় করে খেলেছি।’

এদিকে এই হার দলের ছন্দ নষ্ট করবে না বলে মনে করেন রিয়াল বস। আসন্ন চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচেই রিয়াল মাদ্রিদ সরূপে ফিরবে বলে জানিয়েছেন ইতালিয়ান কোচ।

সর্বশেষ খবর