Homeবিনোদনসারিকাকে নিয়ে আসছেন সজল

সারিকাকে নিয়ে আসছেন সজল

ছোটপর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী সারিকাকে নিয়ে আবারও পর্দায় ফিরছেন অভিনেতা সজল। ঈদুল ফিতর উপলক্ষে নির্মিত ‘ইত্যাদি’তে দেখা যাবে তাদের।

ঈদ ‘ইত্যাদি’র বিভিন্ন নান্দনিক ও মজার পর্বের মধ্যে একটি হচ্ছে মিউজিক্যাল ড্রামা। এই বিষয়গুলোই ইত্যাদিতে অন্যসব অনুষ্ঠান থেকে ভিন্নতা এনেছে। প্রায় প্রতি ঈদেই ভিন্ন বিষয়ের উপর ইত্যাদিতে পরিবেশিত হয় মিউজিক্যাল ড্রামা।

এবারও তার ব্যতিক্রম হয়নি। ঈদ বয়ে আনে এক প্রশান্তি ও আনন্দ সুখের ধারা। ছোট-বড়, ধনী-গরিব সকল বয়স ও পেশার মানুষ মেতে ওঠে ঈদের আনন্দে। কিন্তু সবার ক্ষেত্রেই কি এমনটা ঘটে? এবারের মিউজিক্যাল ড্রামায় দেখা যাবে এরকম তিনটি ভিন্ন ভিন্ন বিষয় নিয়ে তিনটি ভিন্ন মিউজিক্যাল ড্রামা।

আর এতে অভিনয় করেছেন দেশের জনপ্রিয় অভিনয় তারকা-রিচি সোলায়মান, প্রাণ রায়, আব্দুন নূর সজল, সারিকা সাবরিন, রাশেদ মামুন অপু, রিমু রোজা খন্দকার, কাইফ এবং জনপ্রিয় কণ্ঠশিল্পী রবি চৌধুরী। উল্লেখ্য রিচি সোলায়মান আমেরিকা প্রবাসী। দীর্ঘদিন পর ঈদ ইত্যাদিতে তাকে আবারও দেখা যাবে। শিল্পী রবি চৌধুরীকেও এই প্রথম অভিনয় করতে দেখা যাবে এই পর্বে।

এই পর্বটিও দর্শকদের ভীষণ আনন্দ দেবে বলে ফাগুন অডিও ভিশন জানায়। প্রতিবারের মত এবারও ঈদের বিশেষ ইত্যাদি একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে ঈদের পরদিন রাত ০৮টার বাংলা সংবাদের পর। ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন।

Exit mobile version