Homeবিনোদনঐশ্বর্যের সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিষেক

ঐশ্বর্যের সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিষেক

বিবাহবিচ্ছেদ হতে চলেছে অভিষেক-ঐশ্বর্যের। এ বিষয়ে টুইটারে মুখ খুলেছেন অমিতাভপুত্র অভিষেক বচন। খবর আনন্দবাজার।

২০০৭ সালে অভিষেক বচন আর ঐশ্বর্য বিয়ে করেন। বিয়ের আগে দুজনেই অন্য তারকার সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু সে সম্পর্ক ভেঙে বলিউড ইন্ডাস্ট্রিতে হঠাৎই বিয়ের সানাই বেজে উঠে আসে। এরপরই নানা সময় কারণে অকারণে এ জুটির বিবাহবিচ্ছেদের গুঞ্জন উঠেছে বারবার।

সম্প্রতি এ জুটির বিবাহ বিচ্ছেদের গুঞ্জন উঠেছে আম্বানি পরিবারের জমকালো পার্টি কেন্দ্র করে। ৩১ মার্চ ও ১ এপ্রিল দুদিন ধরে চলে ‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’ (NMACC)-এর উদ্বোধন। ওই অনুষ্ঠানে অনেক তারকার মাঝে উপস্থিত ছিলেন মেয়ে নিয়ে ঐশ্বর্য রায়।

ওই অনুষ্ঠানে মেয়ে আর স্ত্রীর সঙ্গে দেখা যায়নি অভিষেককে। অভিষেকের অনুপস্থিতির পাশাপাশি  সমস্যা আরও বাড়িয়ে তোলে ওই অনুষ্ঠানে পাপ্পারাজির তোলা একটি  ছবি। যে ছবিতে সালমানের ঠিক পেছনেই দেখা যায় ঐশ্বর্যকে। যদিও মেয়েকে নিয়ে দাঁড়িয়ে থাকা অভিনেত্রী এসবের কিছু্ জানেন না।

এরপরই নেট দুনিয়ায় গুঞ্জন ছড়িয়ে পরে তাদের বিবাহিত দীর্ঘ ১৬ বছরের দাম্পত্য জীবনে ফাটল ছড়িয়ে পড়েছে। আর এ গুঞ্জনেরই জবাব দিয়েছেন অভিষেক।

সম্প্রতি টুইটারে আম্বানীদের অনুষ্ঠানে আসা ঐশ্বর্য ও মেয়ে আরাধ্যর একটি ছবি পোস্ট করেন বচন পরিবারের এক সদস্য। ক্যাপশনে তিনি লিখেন, ‘আমার প্রিয় মানুষেরা।’এই টুইটের জবাবে অভিষেকও লেখেন, ‘আমারও প্রিয় মানুষেরা।’

টুইটারে এ মন্তব্য দেখে নেটিজেনদের বুঝতে আর বাকি নেই, তাদের জুটি ভাঙার তথ্য সম্পূর্ণ গুঞ্জন। মাত্র তিনটি শব্দে সব জল্পনার অবসান ঘটানোর কাজ এবারই প্রথম নয় অভিষেকের। এর আগেও বিবাহ বিচ্ছেদের গুঞ্জনে টুইটারকেই হাতিয়ার হিসেবে নিয়েছিলেন এ অভিনেতা।

সর্বশেষ খবর