Homeবিনোদননতুন লুকে পুষ্পা ২-এ আল্লু অর্জুন

নতুন লুকে পুষ্পা ২-এ আল্লু অর্জুন

২০২১ সালে মুক্তি পায় দক্ষিণী সিনেমা পুষ্পা। মুক্তির প্রথম দিন থেকেই জনপ্রিয়তার তুঙ্গে থাকে দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন ও কেরালা ক্রাশখ্যাত রাশমিকা মানদানা অভিনীত সুপার হিট সিনেমা পুষ্পা। এ সিনেমার দুর্দান্ত সাফল্য দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির গতিপথ পরিবর্তন করে দেয়।

পুষ্পার সফলতার পথ ধরেই পরবর্তীতে নির্মাতারা বহু প্রতীক্ষিত পুষ্পা ২-এর বিভিন্ন আপডেট দর্শকদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। ছবির একটি বিশেষ ভিডিও শেয়ার করার পর এবার পুষ্পার প্রধান অভিনেতা আল্লু অর্জুন নিজের একটি পোস্টার শেয়ার করেছেন। পোস্টারে আল্লু দেখে চেনার কোনো উপায় নেই যে এটি পুষ্পার আল্লু অর্জুন।

এ ছবিতে নতুন লুকে দেখা যাবে এ দক্ষিণী সুপারস্টারকে। আল্লুর শেয়ার করা ছবিতে দেখা য়ায়, শাড়ি, গহনাতে মোড়ানো আল্লুর গলায় রয়েছে একটি লেবুর মালা। নেটিজেনরা অনেকেই নতুন এ লুকে আল্লুকে প্রথমে চিনতেই পারেননি। আল্লুর নতুন এ লুকের রহস্য জানতে হলে অপেক্ষা করতে হবে পুষ্পা টু এর মুক্তির আগ পর্যন্ত।  

আল্লুর এ পোস্টার সামনে আসার পর থেকেই দর্শকরা মনে করছেন যে এ সিনেমা আগামী দিনে গেম চেঞ্জার হবে। পুষ্পা টু-এর পরিচালনা করবেন পরিচালক সুকুমার বন্দরেড্ডি।

Exit mobile version