Homeজেলাপাংশায় বিএনপির অবস্থান কর্মসূচি পালন

পাংশায় বিএনপির অবস্থান কর্মসূচি পালন

রাকিবুল ইসলাম রাফি, রাজবাড়ী।।
 
শনিবার (৮ এপ্রিল) বিকেল ৩টার দিকে পাংশা কালিবাড়ী ও পৌরসভা সংলগ্ন উপজেলা ও পৌর বিএনপির অস্থায়ী কার্যালয়ে এ অবস্থান কর্মসূচি পালন করে পাংশা উপজেলা ও পৌর বিএনপি। পরে অস্থায়ী কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন তারা।
 
এ অবস্থান কর্মসূচীতে প্রধান অতিথির বক্তব্য দেন, রাজবাড়ী-২ আসনের সাবেক সংসদ সদস্য জেলা বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নাসিরুল হক সাবু। এছাড়াও উপস্থিত থেকে বক্তব্য দেন, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান রাজা,কালুখালি উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক আব্দুর রাজ্জাক খান, পাংশা উপজেলা বিএনপির সংগ্রামী নেতা বিধান কুমার বিশ্বাস, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শামসুল আলম আকুল, পাংশা উপজেলা যুদদলের আহ্বায়ক আরিফুল ইসলাম, পৌর যুবদলের আহ্বায়ক ফরিদ সরদার ও আমিরুল ইসলাম প্রমুখ।
 
বক্তারা বলেন, বিদ্যুতের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, চাল-ডাল-তেল-কৃষি উপকরণ ও শিক্ষা উপকরণসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ এবং বর্তমান সংসদ বিলুপ্ত করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দিতে হবে।
 
এসময় বক্তারা আরো বলেন, আমরা শান্তিপূর্ণভসবে অবস্থান কর্মসূচী পালন করছিলাম কিন্তু পুলিশ তাতে বাঁধা প্রদান করে। যতক্ষণে আমাদের এই দাবি মেনে নেওয়া না হবে, ততদিন এ আন্দোলন চলবে।

সর্বশেষ খবর