Homeখেলাআয়নার সামনে বসে প্রেমে মজেছেন নেইমার

আয়নার সামনে বসে প্রেমে মজেছেন নেইমার

নেইমার ডি সিলভা সান্তোস জুনিয়র। ব্রাজিলের এই তারকা ক্যারিয়ারের গুরুত্বপূর্ণ সময়ে চোট সঙ্গী করে কাটাচ্ছেন। তবে নিজেকে সময় দিতে মোটেও কার্পণ্য করেন না নেইমার। এমনই একটি মুহূর্তে শেয়ার করেছেন ভক্তদের মাঝে।

শনিবার (৮ এপ্রিল) সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে নিজের ভেরিফায়েড আইডি থেকে একটি ছবি শেয়ার করেন নেইমার। যেখানে দেখা যায়, তিনি একটি আয়নার সামনে বসে আছেন।

তবে ছবির থেকে সেখানে লেখা নেইমারের ক্যাপশন বেশি নজর কেড়েছে ভক্তদের। ক্যাপশনে নেইমার লিখেছেন, ‘ও আমার আয়না, উত্তর দাও। আমার চেয়ে সুন্দর, সাহসী, লড়াকু এবং বেশি প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ আর কেউ আছে?’

নেইমারের শেয়ার করা ওই ছবিতে দেখা যায়, তিনি একটি ব্যায়ামাগারে বসে আছেন। চোট কাটিয়ে ফিটনেসে ফিরতে মূলত প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছেন নেইমার। অনুশীলনে যোগ দিতে না পারলেও বসে নেই তিনি।

ভক্তদের সঙ্গে মজা করে দেয়া ওই ছবির পরেই নেইমার শেয়ার করেছেন নিজের ব্যায়াম করা ছবি। যেখানে দেখা যাচ্ছে, পায়ের ইনজুরি নিয়েও কঠোর পরিশ্রম করছেন তিনি।

গত ২০ ফেব্রুয়ারি পিএসজির জার্সিতে খেলার সময়ে ডান পায়ের অ্যাঙ্কেলে চোট পান নেইমার। এরপর থেকেই দীর্ঘদিন মাঠের বাইরে রয়েছেন তিনি। গত মাসে দোহায় তার পায়ে অস্ত্রোপচার করানো হয়েছে। এবার মাঠে ফেরার জন্য প্রস্তুতি নিচ্ছেন।

Exit mobile version