Homeবিনোদনহোটেল কক্ষে মরদেহ পাওয়া সেই অভিনেত্রীর প্রেমিক গ্রেফতার

হোটেল কক্ষে মরদেহ পাওয়া সেই অভিনেত্রীর প্রেমিক গ্রেফতার

ভোজপুরি অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের প্রেমিক সমর সিংকে গ্রেফতার করেছে পুলিশ। খবর ইন্ডিয়া টুডে’র।

গত ২৬ মার্চ ভারতের উত্তর প্রদেশের বারাণসীর একটি হোটেলের কক্ষ থেকে আকাঙ্ক্ষা দুবের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রথমিকভাবে পুলিশ এটিকে আত্মহত্যা বলে ধারণা করলেও আকাঙ্ক্ষার পরিবার এ ঘটনাকে পরিকল্পিত হত্যাকাণ্ড বলে দাবি করে। এ ঘটনায় হওয়া খুনের মামলায় সমর সিংকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে মনে হলেও এখন আর তেমন ভাবার সুযোগ নেই। কারণ, হোটেলের রুম থেকে কোনো সুইসাইড নোটও খুঁজে পাওয়া যায়নি।

গ্রেফতারের আগে অকাঙ্ক্ষার মা মধু দুবে বলেন, ‘আমার মেয়ের মৃত্যুর জন্য দুজন ব্যক্তি দায়ী। অভিনেতা সমর সিং এবং সঞ্জয় সিং আমার মেয়েকে হত্যা করেছে। এর আগে সমরের ভাই সঞ্জয় সিং আকাঙ্ক্ষাকে হত্যার হুমকি দিয়েছে। এ কথা আকাঙ্ক্ষা নিজে আমাকে মুঠোফোনে জানিয়েছিল।’

ঘটনার তদন্তে জানা যায়, অভিনেতা সমর সিংয়ের সঙ্গে সম্পর্ক ছিল আকাঙ্ক্ষার। মৃত্যুর কিছুদিন আগে এ সম্পর্কের কথা স্বীকার করেন এ অভিনেত্রী। আর আকাঙ্ক্ষার মৃত্যুর পর সমর সিং ও সঞ্জয় সিংকে খুঁজে পাচ্ছিল না পুলিশ। অবশেষে গাজিয়াবাদ থেকে সমরকে গ্রেফতার করা হয়েছে।

কারিগরি জটিলতায় আকাঙ্ক্ষার ময়নাতদন্তের রিপোর্ট আটকে ছিল। শুক্রবার (৭ মার্চ) ময়নাতদন্তের প্রতিবেদন পুলিশের হাতে আসে। প্রতিবেদন অনুযায়ী আকাঙ্ক্ষার হাতের কবজিতে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তার শরীরে কোনো খাবার, পানীয় বা অ্যালকোহল জাতীয় কিছু পাওয়া যায়নি। তবে অভিনেত্রীর পেটে বাদামি রঙের অজানা তরল পদার্থের উপস্থিতির কথা ময়নাতদন্তের প্রতিবেদনে ওঠে এসেছে। এ ছাড়াও অভিনেত্রীর পেটের মিউকাস মেমব্রেন বন্ধ হয়ে গিয়েছিল।

উল্লেখ্য, ১৯৯৭ সালে মির্জাপুরে জন্মগ্রহণ করেন আকাঙ্ক্ষা। সিনেমায় অভিনয়ের পাশাপাশি টিকটকেও জনপ্রিয় ছিলেন এ অভিনেত্রী। মৃত্যুর আগের রাতেও সমাজিক যোগাযোগ মাধ্যমে সক্রিয় ছিলেন তিনি। ভোজপুরি গানের সঙ্গে নিজের একটি নাচের ভিডিও পোস্ট করেন।

‘মেরি জং মেরা ফয়সলা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক ঘটে ভোজপুরি এ অভিনেত্রীর। তারপর ‘মুঝসে শাদি করোগি’, ‘বীরো কে বীর’, ‘ফাইটার কিং’, ‘কসম পয়দা করনে কি টু’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।

Exit mobile version