Homeবিনোদনএবার বঙ্গবাজারে পুড়ে যাওয়া জামা কিনলেন চিত্রনায়িকা মিম

এবার বঙ্গবাজারে পুড়ে যাওয়া জামা কিনলেন চিত্রনায়িকা মিম

বঙ্গবাজারে আগুনে পোড়া একটি জামা কিনেছেন ‘পরাণ’ খ্যাত চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।

বুধবার (৫ এপ্রিল) স্বেচ্ছাসেবী সংগঠন বিদ্যানন্দ ফাউন্ডেশনের উদ্যোগে ৫০ হাজার টাকায় পোড়া জামাটি কিনেন এ অভিনেত্রী। এ সময় সামর্থ্যবান সবাইকে বঙ্গবাজারের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান এ চিত্রনায়িকা।

মিমের জামা ক্রয়ের কয়েকটি ছবি নিজেদের ফেসবুক পেজে শেয়ার করেছে বিদ্যানন্দ ফাউন্ডেশন।

জামা ক্রয়ের সময় মিম সময় সংবাদকে বলেন, ‘বিদ্যানন্দকে আমি ধন্যবাদ জানাচ্ছি মানুষের পাশে দাঁড়ানোর জন্য। আমি ব্যক্তিগতভাবে আমার সামর্থ্য অনুযায়ী পাশে দাঁড়িয়েছি। হয়তো আমার পাশাপাশি অনেকেই দাঁড়াবেন। তারপরও আমি অনুরোধ করব সামর্থ্য অনুযায়ী আরও অনেকে এই অসহায় ব্যবসায়ীদের পাশে দাঁড়াবেন।’

মিমের জামা ক্রয় করার ছবি পোস্ট করে বিদ্যানন্দ তাদের পেজে লেখে, চিত্রনায়িকা মিম আগুনে ঝলসে যাওয়া জামা কিনে নিয়েছে ১০০ কাপড়ের দামে!

জামাটি স্পর্শ করলেন যত্ন নিয়ে, অনুভব করতে চেয়েছেন আগুনে ক্ষতিগ্রস্ত বঙ্গবাজারের সঙ্গে সংশ্লিষ্ট মানুষদের। এরপর চেক লিখে হস্তান্তর করেন বিদ্যানন্দের স্বেচ্ছাসেবীদের কাছে।

ক্ষতির তুলনায় আমাদের উদ্যোগটা খুবই ছোট। তবুও সকলকে ভুক্তভোগীদের পাশে দাঁড়ানোর সুযোগ করে দিতে চেয়েছি এ উদ্যোগের মাধ্যমে।

বঙ্গবাজারের আগুনে পুড়ে যাওয়া কাপড় সংগ্রহে উৎসাহী শুভাকাঙ্ক্ষীদের বিদ্যানন্দ ফাউন্ডেশন পেইজের ইনবক্সে যোগাযোগ করার অনুরোধও জানায় স্বেচ্ছাসেবী এ সংগঠনটি।

এর আগে বিদ্যানন্দ ফাউন্ডেশন থেকে পুড়ে যাওয়া কাপড় কিনেছেন চিত্রনায়িকা বুবলী ও নাট্যাভিনেতা ও সংগীত শিল্পী তাহসান খান। তাদের ক্রয়কৃত এ জামার টাকা ফাউন্ডেশনটির মাধ্যমে পৌঁছে দেয়া হবে বঙ্গবাজারের ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের কাছে।

সর্বশেষ খবর