Homeখেলাএবার জিততে চান আনচেলত্তি

এবার জিততে চান আনচেলত্তি

সম্প্রতি এল ক্লাসিকোতে ফর্মটা ভালো নয় রিয়াল মাদ্রিদের। চলতি মৌসুমের চার এল ক্লাসিকোতে তিনটিতেই হেরেছে আনচেলত্তির দল। তবে সে ধারা বদলাতে চায় রিয়াল বস। ম্যাচের আগে জানালেন, তার বিশ্বাস এবারের এল ক্লাসিকোতে জয় পাবে তার দল।

চলতি মৌসুমে পঞ্চমবারের এল ক্লাসিকোতে মুখোমুখি হচ্ছে রিয়াল-বার্সা। তবে সাম্প্রতিক সময়ে বার্সার জয় নিয়মিতই হয়ে দাঁড়িয়েছে। চলতি মৌসুমে চারবার মুখোমুখি হয়েছে এই দুই দল। যেখানে তিনবার জয় নিয়ে এগিয়ে আছে বার্সেলোনা। রিয়াল মাদ্রিদ জয় পেয়েছে একটি ম্যাচে। তবে এবারের এল ক্লাসিকোতে জয়ে ফিরতে চায় রিয়াল কোচ কার্লো আনচেলত্তি।

ম্যাচের আগের দিন (মঙ্গলবার) সংবাদ সম্মেলনে আনচেলত্তি বলেন, ‘কোচদের মধ্যে মুখোমুখি লড়াই থেকে একটি সিদ্ধান্তে আসা খুব কঠিন। আগামীকাল আমাদের জয়ের পালা।’

জয়ের জন্য সেরা একাদশই নামাবেন আনচেলত্তি তাও ইঙ্গিত দিয়ে রাখলেন। একাদশে চমক রাখতে চান না ৬৩ বছর বয়সি এই ইতালিয়ান কোচ। রিয়াল বস বলেন, ‘আমরা ছোট ছোট বিষয় দিয়ে তাদের চমকে দিতে পারি। এক বছর ধরে কাজ করার পর ফর্মেশনে পরিবর্তন আনা কঠিন। এটা যুক্তিসংগত নয়; এর মাধ্যমে আমরা কেবল নিজেরাই চমকে যেতে পারি।’

জাভি বার্সার কোচ হওয়ার পর সাতবারের দেখায় মাত্র দুই ম্যাচে জয় পেয়েছে রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ সুপার কোপার ফাইনালসহ কোপা দেল রে’র প্রথম লেগেও হেরেছে রিয়াল মাদ্রিদ। কোপা দেল রে’র ফাইনালে উঠতে হলে আজ দুই গোলের ব্যবধানে জিততে হবে রিয়ালকে। বুধবার (৫ এপ্রিল) ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১টায়।

Exit mobile version