Homeখেলাকোচহীন চেলসির সঙ্গে লিভারপুলের ড্র

কোচহীন চেলসির সঙ্গে লিভারপুলের ড্র

কোচ হারিয়ে চেলসি প্রথমবারের মতো খেলতে নেমেছিল লিভারপুলের সঙ্গে। অন্তর্বর্তীকালীন কোচ ব্রুনো সালতোর অধীনে এ ম্যাচে গোলশূন্য ড্র করেছে তারা। প্রিমিয়ার লিগের এ ম্যাচে লিভারপুলের রীতিমতো কঠিন পরীক্ষাই নিয়েছে স্টাম্পফোর্ড ব্রিজের ক্লাবটি।

স্টাম্পফোর্ড ব্রিজে দুইবার লিভারপুলের জালে বল জড়িয়েছিল চেলসি। কিন্তু একবার অফসাইড ও একবার হ্যান্ডবলের কারণে ফায়দা লুটতে পারেনি তারা। বিপরীতে লিভারপুলও চেলসির মতো আধিপত্য দেখালেও গোলের দেখা পায়নি।

আক্রমণ পাল্টা আক্রমণের ম্যাচে ২৫ মিনিটের সময় বল জালে জড়ায় চেলসি। বেন চিলহোয়েলের নেয়া কর্নার কিকে বক্সের ভেতর তালগোল পাকিয়ে বল চলে আসে একটু দূরে দাঁড়িয়ে থাকা রিস জেমসের কাছে। জেমস দুর্দান্ত শটে বল জালে প্রবেশ করান। কিন্তু সহকারী রেফারি অফসাইডের পতাকা তুললে আশাহত হতে হয় স্বাগতিকদের।

এরপর কেপা আরিজাবালাগা ফ্যাবিনহো ও মাতেও কোভাসিচের শট ফিরিয়ে চেলসিকে বাঁচান। অন্যদিকে ৫১ মিনিটে বল জালে ঢুকিয়ে আরও একবার হতাশ হয় চেলসি। এ সময় এনগোলো কান্তের পাস থেকে অনেকটা একা দৌড়ে বল নিয়ে লিভারপুলের পোস্টের ভেতর ঢুকে যান কাই হ্যাভার্টজ। তার নেয়া শট অ্যালিসনের গায়ে লেগে ফিরে আসে। ফিরতি সেই বল লাগে হ্যাভার্টজের হাতে, পরে সেটি জালে প্রবেশ করে।

এ ড্রয়ের ফলে ২৮ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে টেবিলের ৮ নম্বরে রয়েছে লিভারপুল। এক ম্যাচ বেশি খেলা চেলসি ৩৯ পয়েন্ট নিয়ে রয়েছে টেবিলের ১১ নম্বরে।

সর্বশেষ খবর