Homeখেলাসফলতার রহস্য ফাঁস করলেন গ্রিজম্যান

সফলতার রহস্য ফাঁস করলেন গ্রিজম্যান

ফ্রান্সের তারকা খেলোয়াড় অ্যান্তোনি গ্রিজম্যান দুর্দান্ত পারফরমেন্স করছেন অ্যাতলেটিকো মাদ্রিদের জার্সিতে। এবার তিনি নিজের সফলতার রহস্য নিয়ে মুখ খুলেছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে গ্রিজম্যান বলেছেন, ‘আমি গোল করতে না-কি করাতে পছন্দ করি? এমন প্রশ্নের উত্তরে বলব, আমি গোল করতেই পছন্দ করি। কারণ আমার ছেলে তার বাবাকে গোল করতে দেখতে চায়।’

গ্রিজম্যান আরও বলেন, ‘আমি গোল করতে পছন্দ করি, তবে গোল করাতেও আমার ভালো লাগে। সেই কাজটি ভীষণ কঠিন। তবুও গোল করাতে পারলে আমি আনন্দিত হই।’

কাতার বিশ্বকাপে ফ্রান্সকে ফাইনালে তোলার পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন গ্রিজম্যান। আসরে তিনটি গোলে সহায়তা করেছিলেন তিনি। বিশ্বকাপের পরে ক্লাবের জার্সিতেও ধরে রেখেছেন ধারাবাহিকতা।

বিশ্বকাপ শেষে এখন পর্যন্ত লা লিগায় ৪টি গোল ও ৫টি অ্যাসিস্ট করেছেন গ্রিজম্যান। তাতে দল শীর্ষ চারে ভালো অবস্থানেই রয়েছে। এই মুহূর্তে ২৬ ম্যাচ থেকে ৫১ পয়েন্ট নিয়ে তালিকার তিনে রয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ।

৭১ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বার্সেলোনা। আর ৫৬ পয়েন্ট নিয়ে দুইয়ে রয়েছে রিয়াল মাদ্রিদ। অ্যাতলেটিকো মাদ্রিদ থেকে মাত্র তিন পয়েন্ট পিছিয়ে থেকে চারে রয়েছে রিয়াল সোসিয়েদাদ।

Exit mobile version